Money Heist ALL Season in Hindi


 

মানি হেইস্ট একটি স্প্যানিশ থ্রিলার ও ড্রামা টেলিভিশন সিরিজ, যা তার অত্যাধুনিক প্লট এবং জটিল কাহিনীর জন্য একটি জনপ্রিয় নাম। এই সিরিজের সৃষ্টিকারী আলেক্স পিনা বর্তমানে একজন বিশ্ববিদ্যালয়ের প্রফেসর হিসেবে পরিচিত।

সিজন 1 শুরু হয় প্রফেসর যোগাযোগ করে বিশেষজ্ঞ সাথীদের সঙ্গে দীর্ঘ পরিকল্পনা করে স্পেনের রাষ্ট্র ব্যাংক এক্সপ্লোইট করতে। তারা ব্যাংকে এক মেগা ডিজাইন করে, যাতে তারা সম্পূর্ণ ধরে রাখতে পারে এবং তাদের প্রযুক্তিতে অনেক সময় ধরে রাখতে পারে। এই প্লটের মাধ্যমে, তারা রাতে ব্যাংকে হামলা চালায় এবং অনেক অস্বীকৃতি ও জটিলতা সৃষ্টি করে।

সিজন 2 এ প্রফেসর এবং তার দলের মাঝে জটিল রম্বা চলে। তাদের অভিন্ন রকমের সমস্যার সম্মুখীন হতে হয় এবং তারা এক নতুন পরিকল্পনা অনুষ্ঠান করতে হয়।

সিজন 3 দেখায় এক নতুন সম্ভাবনা স্থাপন করতে যা অত্যন্ত জটিল। প্রফেসর এবং তার দল স্পেনের বাইরে প্রতিষ্ঠিত হতে হয় এবং তারা আরও বড় এক হামলা চালানোর জন্য তৈরি হয়।

সিজন 4 এ জটিলতা ও রম্বা শুরু হয় এবং তারা অত্যাচারী প্লটগুলির সাথে মুক্তি পেতে হতাশা বোধ করে।

সিজন 5 নিয়ে মানি হেইস্ট শেষ পর্যন্ত তাদের কাহিনী শেষ করতে। প্রফেসর এবং তার দল অত্যন্ত জটিল হামলা চালিয়ে তাদের অবস্থান সৃষ্টি করে এবং অবিশ্বাস্য পায়ের পৃষ্ঠে আসতে হয়।

এই সিরিজের প্রতিটি সিজনের মধ্যে উচ্চ টেনশন এবং দর্শকদের চমকের মুহূর্ত রয়েছে। চরিত্রগুলির ভিত্তি এবং প্লটের সাথে মিলিত অবস্থা জনপ্রিয়তা অর্জন করে।

MONEY HEIST ALL SEASON COMPLETE

🔈 Language: Hindi + English

📀 Quality: 720p WEBRip

🎭 Genre: #Action #Crime #Mystery

━━━━━━━━━━━━━━━━━━━━━━━

➦ First Sign-up On Terabox Then Watch Full Movie & Web Series..🔥



📤 Season - 01


📤 Season - 02


📤 Season - 03


📤 Season - 04


📤 Season - 05




Post a Comment

0 Comments